SEXIEST PERFUME FOR MEN

A N I _____
THE LIFE STYLE
SEXIEST PERFUME FOR MEN


SEXIEST PERFUME FOR MEN 

পারফিউম বা সুগন্ধি পুরুষের অলংকার। মেয়েরা অনেক ধরনের গহনা কিংবা সোনা দানা ব‍্যবহার করে থাকে তাদের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য। সেই তুলনায় পুরুষের তেমন কিছুই নেই, তবে একটা ভালো মানের সুগন্ধি সবকিছুই কাবু করে দিতে সক্ষম। একজন পুরুষের সৌন্দর্য বৃদ্ধি করতে বেশি কিছু লাগে না। হাতে গুনা কিছু কৌশল অবলম্বন করলেই একজন পুরুষ নিজেকে তুলে ধরতে পারে দারুণ ভাবে। এই ক্ষেত্রে আমি সবথেকে বেশি প্রাধান্য দিয়ে থাকি পারফিউম কিংবা সুগন্ধি'কে। আমি নিজেও এই নিয়ে অনবদ্য।

Bleu de chanel perfume



তিনটি ভালো এবং উন্নত মানের পারফিউমের সাথে পরিচয় করিয়ে দেবো, আশা করি ভালো লাগবে সেগুলো। একটা কথা মনে রাখবেন, পারফিউমের মামলায় বডি স্প্রে ব‍্যবহার না করে বডি স‍্যান্ট ব‍্যবহার করবেন। কারণ স্প্রে টেকে কম।


Bleu de chanel perfume
BLEU DE CHANEL
【1】BLEU DE CHANEL
BLEU DE CHANEL মনোমুগ্ধকর ঘ্রাণ নিয়ে পুরুষতন্ত্রের স্বাধীনতা এবং রুচির প্রতিক হয়ে আছে। এই অনবদ্য সুবাস একটি রহস্যময় গাঢ় নীল বোতল মধ্যে প্যাক করা হয়েছে।  ব্লু দে চ্যানেল একটি বিশুদ্ধ এবং তীব্র সুগন্ধযুক্ত চরিত্র যা সবচেয়ে লম্বা সময় ধরে আপনার মাঝে টিকে থাকবে। এটি আত্ম-সুদ্ধি এবং আত্মবিশ্বাসের প্রতীক। ব্লু দে চ্যানেল পারফিউমে তীব্র সুগন্ধি এবং চন্দন কাঠের সুগন্ধির মিশ্রণ রয়েছে। সুগন্ধটি নিউ ক্যালেডোনিয়া থেকে উন্নত মানের চন্দন দ্বারা বানানো এক বিস্ময়কর পারফিউম। এই অভিলাষী এবং শক্তিশালী সুগন্ধ ছড়িয়ে পড়বে দেহ বেয়ে আপনার চারপাশে।




Allure homme sport perfume
ALLURE HOMME SPORT
【2】ALLURE HOMME SPORT
ALLURE HOMME SPORT একটি তাজা এবং কামুক সুগন্ধি।  টঙ্কা শিমের উষ্ণতায় গভীর এবং ট্রেলের জন্য ম্যান্ডারিন, সিডার উড এবং হোয়াইট কস্তুরীর নির্যাস দ্বারা প্রস্তুত করা হয়েছে। এটি সারাক্ষণ আপনার পুরুষত্বের প্রতিক হয়ে থাকবে। আপনার গ্রহণযোগ্যতা আরো বেড়ে যাবে। আপনার আত্নবিশ্বাস আরো বহুগুণে বেড়ে যাবে, তাহলে চলুন একবার ট্রাই করে দেখি !


Tom ford rose prick
TOM FORD rose prick
【3】TOM FORD ROSE PRICK eau de parfume.
টম ফোর্ডের নিজস্ব সুবাসের বাগান আবিষ্কার করুন আপনার মাঝে।  গোলাপ ফুলের নির্যাস ছুঁয়ে যাক আপনার অন্তরে। তুরস্কের একগুচ্ছ গোলাপ ফুল এবং বুলগেরিয়ান উন্নত গোলাপের সাথে সুন্দর স্ট্রেনের বানানো বোতলটা আপনার পুরুষত্বের অহংকার হোক। আপনাকে এই দুর্দান্ত সুবাসের সাথে পরিচয় করিয়ে দিতেই আমার এই প্রয়াস।


THANK YOU ALL 

A N I ________

No comments

Powered by Blogger.