BEST MEN'S FRAGRANCES TO ATTRACT WOMEN

A N I
THE LIFE STYLE
MEN'S FRAGRANCES
BEST MEN'S FRAGRANCES TO ATTRACT WOMEN.


Perfume for smart man's


BEST MEN'S FRAGRANCES TO ATTRACT WOMEN.


【1】SAUVAGE.
【2】BLEU DE CHANEL.
【3】ALLURE HOMME SPORT.
【4】BVLGARI MAN.
【5】REED AVENTUS.


সুগন্ধি পুরুষদের যেমন মোহিত করে তেমনি নারীকেও মোহিত করে। নারীকে মোহিত করার দারুণ কৌশল হলো সুগন্ধি। তবে যেনতেন সুগন্ধি হলেই হবেনা
সুগন্ধি হতে স্নিগ্ধ এবং মোহনীয়। অনেক ক্ষেত্রেই নারীরা হালকা এবং স্নিগ্ধ সুগন্ধি পছন্দ করে থাকেন। অনেক বেশি গভীর সুগন্ধি নারীরা তেমন পছন্দ করেন না।

তাই আপনি যদি কোন নারীকে আকৃষ্ট করতে চান তাহলে আপনাকে খুব সাবধানতার সাথেই সুগন্ধি যাচাই বাছাই করতে হবে। কিংবা পুরুষ হিসেবে আপনার পার্সোনালিটি বাড়াতে হলে আপনাকে আকর্ষণীয় সুগন্ধি বাছাই করতে হবে। তাহলে চলুন এমন পাঁচটি সুগন্ধির তত্ত্ব জেনে নিই যা আপনার পার্সোনালিটি বাড়াবেই এবং নারীদের আকৃষ্ট করতে সক্ষম হবে।



Chanel perfume for men



【1】SAUVAGE.
এক নাম্বারে আছে sauvage । এর সুগন্ধি খুবই অসাধারণ। হালকা এবং মোহনীয়। একবার স্প্রে করার পর অনেক দিন পর্যন্ত টিকে থাকে। এটি যে কোন নারীর পছন্দ হবেই। সঙ্গীর সঙ্গে আপন মূহুর্তে এটি অনায়াসেই ব‍্যবহার করতে পারেন ।

【2】BLEU DE CHANEL.
এটিকে বলা যেতে পারে নারী রত্ন। মন মাতানো ঘ্রাণ আপনার সঙ্গীনিকে আকৃষ্ট করবেই। আপনি ভাবতে পারেন এটা আপনার পুরুষত্বের অলংকার। আপনার ব‍্যক্তিত্ব বাড়াবে। বন্ধু বান্ধবীদের কাছে আপনার দৃষ্টি ভঙ্গি পাল্টে দেবে। আপনি একজন সুপুরুষ হিসেবে এটি গ্রহণ করতে পারেন।

【3】ALLURE HOMME SPORT.
যারা নরম কোমল সুগন্ধি ঘ্রাণ ভালোবাসেন, এটি তাদের জন্য শতভাগ পারফেক্ট।আপনার নিজস্ব গতিকে আরো গতিশীল করবে। আপনার অনুপ্রেরণা হয়ে থাকবে। আপনার আত্নবিশ্বাস বেড়ে যাবে। নিজেকে খুঁজে পাবেন এক অনন্য উচ্চতায়। আপনার পথ চলার শুভ্র আভা হয়ে থাকবে।

【4】BVLGARI MAN.
গুনগত মান আর ভালো পণ্য বাছাইয়ের মামলায় আপনাকে জিতিয়ে দেবে এই সুগন্ধি। অনেক আমরা বাজার থেকে অনেক দাম দিয়ে সুগন্ধি কিনেও অনুসূচনা করি কিন্তু এই সুগন্ধি কেনার পর আপনাকে আর কিছুই ভাবতে হবে না।

【5】REED AVENTUS.
বলা হয়ে থাকে সুগন্ধি সুরের মতো,মানুষকে শুধু কাছে টানে। আপনার গুনগ্রাহী হোক আর নাইবা হোক আপনাকে ধন্যবাদ দিতেই হবে। সঙ্গীনি যত অভিমান‍্যু হোক আপনাকে জড়িয়ে ধরতে বাধ্য হবে। ভালোবাসার স্নিগ্ধতা এতোটাই মধুর যে আপনার কাছে সব‌ই স্বপ্নের মতো লাগবে। আপনি নিশ্চিতরূপে রেড অ্যাভেন্টাস ব‍্যবহার করতে পারেন ।

THANK YOU ALL
A N I 

No comments

Powered by Blogger.