গ্রিন টি এর উপকারিতা

10 HEALTH BENIFIT OF GREEN TEA



A N I
ANWAR NURUL ISLAM
TOP 10 SERIES FOR YOUR HELP
THE 10 HEALTH BENIFIT OF GREEN TEA
4 APRIL 2020 | SATURDAY |


【1】 green tea fights off allergies.
গ্রিন টি আপনার শরীরে সব সময় এলার্জি প্রতিরোধে যুদ্ধ করবে । আজকাল এলার্জি উৎপাত খুব সাধারণ রুপ নিয়েছে । আপনি যা কিছুই খান না কেন, তাতে এলার্জি হবেই । তাই এই গ্রিন টি যদি নিয়মিত পান করতে থাকেন তাহলে এটি আপনার শরীরে এলার্জি প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে ।

【2】 green tea regulates your blood sugar levels.
গ্রিন টি আপনার শরীরের ব্লাড সুগার স্বাভাবিক রাখতে সাহায্য করবে । ছোট বড় অনেকেই রক্তে অতিরিক্ত সুগার নিয়ে নানান রকমের সমস্যায় আছেন, কিন্তু এই গ্রিন টি নিয়মিত পান করলে আপনার শরীরে ব্লাড সুগার নিয়ন্ত্রণে থাকবে । এটি মানব দেহের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে ।

【3】 green tea makes you happy.
গ্রিন টি আপনাকে অনেক আনন্দমুখর করতে সাহায্য করবে । গ্রান টি পান করার কারণে আপনার মন মানসিকতা আরো প্রফুল্ল হয়ে যাবে । আপনার ক্লান্তি দূর হয়ে যাবে ।

【4】 green tea makes you smart.
গ্রিন টি আপনাকে স্মার্ট করে তুলবে । আপনার জিমজিমিয়ে চলা ফেরা দুর হবে । আপনার চলাচল দেখেই আপনাকে সুখী মনে হবে ।

【5】 green tea lowers cholesterol.
গ্রিন টি'তৈ কলেস্টোরল এর পরিমাণ খুবই সামান্য । আপনার সাস্থ্য ঝুঁকি অনেক কম থাকবে । তাদের অতিরিক্ত কলেস্টোরল এর সমস্যা আছে ,তারা এই গ্রিন টি নিয়মিত গ্রহণ করতে পারেন ।

【6】 green tea improve eyesight.
গ্রিন টি আপনার দৃষ্টিশক্তি বৃদ্ধি করতে সাহায্য করবে । যারা চোখের দৃষ্টি সল্পতায় ভুগছেন তাদের জন্য গ্রিন টি খুবই গুরুত্বপূর্ণ ।

【7】 green tea makes your teeth and gums stronger.
গ্রিন টি আপনার দাঁত এবং মাড়ি অত্যন্ত মজবুত করে । যাদের দাঁত এবং দাঁতের মাড়ি দুর্বল তারা নিয়মিত গ্রিন টি পান করলে ভালো ফলাফল পাবেন।

【8】 green tea help you live longer
গ্রিন টি আপনাকে অনেক দিন সুস্থ রাখতে সাহায্য করবে । আর শরীর সুস্থ থাকলে আপনি অনেক দিন বাঁচতেও পারবেন ।

【9】 green tea improve your skin
গ্রিন টি আপনার শরীরের ত্বককে সুস্থ রাকতে সাহায্য করবে । গ্রিন টি পান করলে আপনার ত্বক প্রাকৃতিক ভাবেই সতেজ এবং কোমল থাকবে ।

【10】 green tea Burns your fat.
গ্রিন টি আপনার মেদ ভূড়ি কমাতে সাহায্য করবে । গ্রিন টি নিয়মিত পান করলে শরীরের অপ্রয়োজনীয় তেল চর্বি কমে যাবে। আপনি থাকবে মেদ ভুড়িহীন সুস্থ সবল মানুষ ।


THANK YOU ALL.
A N I .

No comments

Powered by Blogger.