৫টি বিষয় আপনি মোটেও মাথায় নেবে না

5 matter , nothing for you .


A N I
15 DECEMBER 2019
NO MATTER | KEEP GOING |

5 matter , nothing for you . 

【1】 No matter how bad things are right now.
এখন আপনার সময় অনেক খারাপ , কোন ব‍্যপার না । আপনি হতাশ হবেন না ,সবকিছুই আবার সামলে উঠবে । খারাপ সময়ে হতাশ না হয়ে ধৈর্য ধারণ করাই উত্তম । কারণ ধৈর্যের ফল অত্যন্ত মিষ্টি হয় । ভালো ফলের আশা করলে একটু অপেক্ষা করতেই হবে ।

【2】 No matter how stuck you feel.
আপনি যতই আটকে পড়ুন না কেন ,বিশ্বাস করুন এটা আপনার জীবনের জন্য কোন বাধা নয় । আপনি চলতে থাকুন, দেখবেন একদিন সব ঠিক হয়ে গেছে । সত্যিই বলতে আমাদের জীবনটা এমনই, এই ভালো এই মন্দ । ভালো মন্দ মিলিয়েই আমাদের রঙিন এই জীবন । রং বদলানোই এর স্বভাব ।

【3】 No matter how many days you've spent crying.
আপনি কত দিন কাঁদতে কাঁদতে কাটিয়েছেন এটা আপনার নির্মল হাসির জন্য কোন বাধাই নয় । আপনি বিশ্বাস করুন মানুষ কান্না ভুলেই হাসতে শেখে। আপনি হাসুন । সুখেই থাকুন । অনেক দুঃখ কষ্টের পর মানুষের ঘুরে দাঁড়াতে সময় লাগে ।

【4】 No matter how hopeless and depressed
you feel.
আপনি যতই হতাশ এবং হতাশ বোধ করেন না কেন , আপনার পথ চলার পথে এটি কোন বাধাগ্রস্ত করবে না । আপনি হতাশা ভুলে নতুন করে জ্বলে উঠুন । আপনার জন্য অনেক শুভকামনা রইলো ।

【5】 I promise you won't feel things way forever.
আমি প্রতিজ্ঞা করছি আপনি চিরকাল এই জিনিসগুলি অনুভব করবেন না । কারণ এই কারণ গুলো কারো জীবনে সারাজীবন থাকে না । আপনি নতুন করে প্রতিদিন ভোরে সূর্যের আলোর মতো জ্বলে উঠুন ।আপনি নতুন করে বাঁচতে শিখুন । আপনার জন্যই এই সুন্দর পৃথিবী । আপনি চলে গেলে এখানে আর কেউ থাকবে ।
আপনার শূন‍্যস্থান আপনাকেই পূরণ করতে হবে ।
আপনার পৃথিবী আপনাকেই সাজাতে হবে ।
Keep going | চলতে থাকুন |

A N I .

No comments

Powered by Blogger.